বিটকয়েন আয়ের সেরা অ্যাপ | বিস্তারিত জানুন এবং উপার্জনের চেষ্টা করুন ।

বিটকয়েন আয়ের সেরা অ্যাপ | বিস্তারিত জানুন এবং উপার্জনের চেষ্টা করুন

বিটকয়েন উপার্জনের আমরা অনেক উপায় দেখতে পাই. কিন্তু মোবাইল এর মাধ্যমে বিভিন্ন অ্যাপ ব্যবহার করে বিটকয়েন উপার্জন করা যায় এটা আমরা অনেকেই জানি। কিন্তু সকল অ্যাপ গুলো সঠিক ভাবে পেমেন্ট করে না আবার কোন অ্যাপ গুলো পেমেন্ট করে এটাও আমরা অনেকেই জানি না. আমরা এই পোস্টের মাধ্যমে আপনাকে জানানোর চেষ্টা করবো। আপনি আমাদের পোস্টটা সম্পুর্ন্ন পড়ার মাধ্যমে আপনি বিস্তারিত জানতে পারবেন।

 

আমরা সচারাচর যেসব অ্যাপ দেখি যারা বিটকয়েন এর মাধ্যমে পেমেন্ট করে তারা সবাই ট্রাস্টেড না। আমরা অনেক খুঁজে সঠিক অ্যাপ এর লিস্ট আপনার জন্য তুলে নিয়ে এসেছি। আমরা আশা করবো আপনি অনেক তথ্য পাবেন আমাদের এই পোস্টটি পড়ার মাধ্যমে।

বিটকয়েনের মাধ্যমে ইনকাম করার কিছু অ্যাপ এর লিস্ট

 Free bitcoin cash

বিটকয়েনের মাধ্যমে উপার্জন করার জন্য Free bitcoin cash একটি জনপ্রিয় অ্যাপ। এটির মাধ্যমে আপনি সহজেই উপার্জন করতে পারেন। আপনি গুগল প্লে স্টোরে এই অ্যাপটি খুঁজে পাবেন। অ্যাপটি  ইনস্টল করে আপনাকে একটি একাউন্ট করতে হবে।

 

 আপনার নাম ইমেইল সহ অন্য যা যা চাইবে সব পূরণ করে একাউন্ট করা সম্পুর্ন্ন করুন। তারপর আপনার আর্নিং কৃত বিটকয়েন উত্তোলনের জন্য বিটকয়েন ওয়ালেট বসিয়ে আপনি উপর্জননের কাজ শুরু করে দিতে পারেন।

 

এখানে আপনি প্রতি ঘন্টায় সাতোশি ক্লেইম করতে পারবেন। প্রতি ঘন্টায় আপনি সর্বোচ্চ ১০,০০০ সাতোশি পর্যন্ত ইনকাম করতে পারবেন। প্রতি ঘন্টায় ক্লেইম করার পাশাপাশি কিছু বোনাস পেতে পারেন। আপনার লক্ষ্য রাখতে হবে আপনাকে বোনাস এর অপসন এর ব্যাপারে।

HandyPick

এই অ্যাপটি আপনি গুগল প্লে স্টোরে পেয়ে যাবেন। আপনার এন্ড্রয়েড ফোনে অ্যাপটি ইনস্টল করে একটি একাউন্ট করে নিবেন। আপনার ইমেইল কনফার্ম করার মাধ্যমে একাউন্টটি সম্পুর্ন্ন ভাবে তৈরি করা শেষ করবেন। 

See also  সিপিএ মার্কেটিং কি? কিভাবে শুরু করবেন CPA Marketing? বিস্তারিত জানুন 

 

এখানে থাকা কিছু সহজ কাজ করার মাধ্যমে আপনি উপার্জন করতে পারবেন। আপনি আপনার উপার্জন আরো বাড়িয়ে তুলতে পারেন রেফারেল লিংক এর মাধ্যমে। আপনার বন্ধুদের সাথে রেফারেল লিংক শেয়ার করে আপনার উপার্জন বাড়ানোর চেষ্টা করতে পারেন।

Freebitcoin.io

এটি মূলত একটি ফ্রি বিটকয়েন প্রোভাইড করা ওয়েবসাইট। আপনি এই ওয়েবসাইটের অ্যাপ খুঁজে পাবেন গুগল প্লে স্টোরে। এটির মাধ্যমে আপনি প্রতি ঘন্টায় সাতোশি ক্লেইম করতে পারবেন। এখানে নির্দিষ্ট সময় অথবা নির্দিষ্ট সাতোশি অর্জন হলেই আপনি উইথড্র করতে পারবেন। আপনাকে তাদের নিয়ম অনুযায়ী অপেক্ষা করে যেতে হবে এবং প্রতি ঘন্টায় ক্লেইম করতে হবে।

 

এটি অনেক ট্রাস্টেড এবং জনপ্রিয় একটি ওয়েবসাইট অথবা অ্যাপ। অনেকেই এখান থেকে সাতোশি উত্তোলন করেসে। আপনি অনলাইন এর মাধ্যমে খোঁজ নিলে এটার সম্পর্কে আরো বিস্তারিত জানতে পারবেন।

CryptoTab

এটি মূলত একটি ওয়েব ব্রাউজার। এরা আপনাকে তাদের ব্রাউজারটি ব্যবহার করার কারণে উপার্জন দিয়ে থাকে। বিটকয়েন উপার্জনের জন্য এই ব্রাউজারটি অনেক জনপ্রিয়তা পেয়েছে। এরা নিয়মিত পেমেন্ট করে থাকে। আপনি প্রতিনিয়ত বিভিন্ন ওয়েবসাইটে প্রবেশ করে থাকেন। কিন্তু শুধুমাত্র তাদের ব্রাউজার ব্যবহার করে সহজেই ইনকাম করতে পারেন।

 

অ্যাপটি ইনস্টল করার পর কিছু সেটিং করার প্রয়োজনীয়তা রয়েছে। এরপর আপনার বিটকয়েন ওয়ালেট বসিয়ে কাজ শুরু করে দিতে পারেন।

Free Bitcoin Spinner

এই অ্যাপটি গুগল প্লে স্টোরে নাম লিখে সার্চ করলেই পেয়ে যাবেন। এখানে আপনি স্পিন করার মাধ্যমে কিছু সাতোশি উপার্জন করতে পারবেন। প্রতিবার স্পিন করার সাথে সাথেই আপনার একাউন্টে যেসব সাতোশি জমা হবে আপনি তা নির্দিষ্ট সাতোশি অর্জনের পরেই উত্তোলন করতে পারবেন।

Bitcoin Food Fight

এটি মূলত একটি এন্ড্রয়েড অ্যাপ। গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করার পর এখানে একাউন্ট করে কাজ শুরু করে দিতে পারেন। এখানে বিভিন্ন গেম খেলে আপনার উপার্জন বাড়িয়ে নিতে পারেন। রেফারেল লিংক বন্ধুদের সাথে শেয়ার করে আপনি আপনার উপার্জন আরো বাড়াতে পারবেন।

See also  Digital Marketing : What are the 8 Types of Digital Marketing?

 

এখানে মজার মজার গেম খেলে আপনি উপার্জন শুরু করতে পারবেন। যখন আপনার একাউন্টে ১০,০০০ সাতোশি জমা হবে তখন আপনি উপর্জনকৃত সাতোশি উত্তোলন করতে পারবেন।

CoinPade

এই অ্যাপটির মাধ্যমে আপনি অ্যাড দেখে বিটকয়েন উপার্জন করতে পারবেন। এখানে প্রতি অ্যাড দেখার উপর নির্ভর করবে আপনার উপার্জনের হার। প্রতিদিন একটি নির্দিষ্ট পরিমান উপার্জন আপনি এখান থেকে করতে পারবেন।

 

এখানে ৫০,০০০ হাজার প্যাডস হলেই আপনি বিটকয়েন উত্তোলন করতে পারবেন। আপনি আপনার বিটকয়েন একাউন্ট এর মাধ্যমে কইনবেছ অথবা অন্য কোনো একাউন্টে ট্রান্সফার করতে পারবেন।

Bitcoin Blast

এটি আরেকটি গেম খেলে বিটকয়েন উপার্জন করার এন্ড্রয়েড অ্যাপ। গেম খেলার মাঝে এরা আপনাকে বিভিন্ন অ্যাড দেখাবে যার মাধ্যমে অ্যাপ এর প্রতিষ্টান উপার্জন করবে এবং আপনাকেও উপার্জন দিবে।

 

গুগল প্লে স্টোর এর মাধ্যমে আপনি অ্যাপটি পেয়ে যাবেন। ইনস্টল করার পরে আপনাকে এখানে একটি ফ্রি একাউন্ট করতে হবে। এরপর লগইন করে আপনি গেম খেলা শুরু করতে পারবেন। এখানে আপনি যতটুকু উপার্জন করবেন ঠিক ততটুকুই উত্তোলন করতে পারবেন। এখানে উত্তোলন করলে ২৪-৪৮ ঘণ্টার মধ্যে আপনার বিটকয়েন একাউন্টে জমা হয়ে যাবে।

Binance

এটি একটি ইন্টারন্যাশনাল অ্যাপ। এখানে আপনি সহজেই বিটকয়েন ট্রেডিং করার মাধ্যমে উপার্জন করতে পারবেন। এখানে বিটকয়েন সহ অন্য ক্রিপ্টোকারেন্সি আপনি ক্রয়-বিক্রয় করার মাধ্যমে আপনার উপার্জন বৃদ্ধি করতে পারবেন।

 

তবে যদি আপনার ট্রেডিং সম্পর্কে কোনো অভিজ্ঞতা না থাকে তাহলে আমরা পরামর্শ দিবো আপনি এই অ্যাপ এর মাধ্যমে কাজ না করতে। কারণ আপনি ট্রেডিং সম্পর্কে না জানলে টাকা হারানোর সম্ভাবনা বেশি থাকবে। তাই আগে আপনাকে ট্রেডিং সম্পর্কে ভালো ভাবে জেনে নিতে হবে।

শেষ কথা

পরিশেষে আমরা বলতে চাই এখানে যতগুলো অ্যাপ এর লিস্ট দেওয়া হয়েছে সবগুলো অ্যাপ অনেক ভালো এবং বিশস্ত। তারপরেও আপনি যদি কোনো একটা অ্যাপ থেকে বিটকয়েন না পেয়ে প্রতারিত হন তাহলে আপনাকে পরামর্শ দিবো এখানের অন্য কোনো একটি অ্যাপ আবার চেষ্টা করতে। ধন্যবাদ আপনাকে আমাদের এই পুরো পোস্টটি মনোযোগ সহ পড়ার জন্য।

See also  এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট । টাকা ইনকাম করার জনপ্রিয় উপায়

 

1 thought on “বিটকয়েন আয়ের সেরা অ্যাপ | বিস্তারিত জানুন এবং উপার্জনের চেষ্টা করুন ।”

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *