এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট । টাকা ইনকাম করার জনপ্রিয় উপায়

এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট । টাকা ইনকাম করার জনপ্রিয় উপায়

অ্যাড দেখে টাকা ইনকাম করার অনেক জনপ্রিয় উপায় রয়েছে। কিন্তু আমাদের এই বাংলাদেশে আমরা ইনকাম করতে  পড়লেও টাকা আনা নিয়ে অনেক ঝামেলা পোহাতে হয়। তাই আমরা নিয়ে আসছি এমন কিছু ওয়েবসাইট এর লিস্ট যেগুলার মাধ্যমে আপনি সহজেই টাকা ইনকাম করে সেই টাকা বিকাশ এর মাধ্যমে আপনার কাছে আনতে পারবেন।

 

ওয়েবসাইট গুলোর লিস্ট পেতে আমাদের পুরো লিখাটি শেষ পর্যন্ত পড়ুন। তাহলে আপনি এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট এর অনেক সাইট সমন্দ্বে জানতে পারবেন।

বিভিন্ন সার্ভে এর কাজ করার মাধ্যমে উপার্জন

অনেক সার্ভে ওয়েবসাইট রয়েছে যারা শুধুমাত্র সামান্য কিছু কাজ করার মাধ্যমে উপার্জন দিয়ে থাকে। আপনি সেসব ওয়েবসাইট গুলোতে কাজ করার মাধ্যমে একটি ভালো অংকের উপার্জন করতে পারেন। চলুন আমরা এমন ওয়েবসাইট গুলোর সমন্দ্বে যেন নেই।

InboxDollars

বেশিরভাগ সার্ভে সাইটগুলির মতো, ইনবক্সডলার প্রথমে কিছুটা কঠিন মনে হতে পারে। যখন আপনি তাদের সিস্টেম এর সাথে সামঞ্জস্য করতে পারবেন তখন এটি আপনার কাছে অনেক সহজ মনে হবে। অনেক ইনবক্সডলার ব্যবহারকারীরা সাইটে যথেষ্ট পরিমাণ অর্থ উপার্জন করতেছেন।

 

InboxDollars এর অর্থ উপার্জনের বিভিন্ন উপায় আছে। কিন্তু তারা সার্ভে পরিচালনার মাধ্যমে তাদের কাজ শুরু করেছেন। আজ, তারা প্রচুর সংখ্যক কোম্পানিকে তাদের সেবা প্রদান করে যাতে। অনেক বেশি সংখ্যক লোককে অ্যাক্সেস দেয় যারা তাদের অফার করা বিষয় গুলোকে মন্তব্য করতে পারে৷

 

আপনি এখানে তাদের সার্ভে করে উপার্জন করার মাধ্যমে আপনার উপার্জিত টাকা সহজেই আপনার বিকাশ একাউন্ট এর মাধ্যমে আনতে পারবেন।

Paissad.com

অনলাইনে প্রথম ইনকাম এর জন্য এই ওয়েবসাইটটি আপনার জন্য অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। এই ওয়েবসাইটটি অনেক বিশ্বস্ত। এখানে আপনি অ্যাড দেখে সহজেই টাকা উপার্জন করতে পারবেন। সেই সাথে আপনার উপার্জিত টাকা সহজেই উত্তোলন করতে পারবেন।

See also  বিটকয়েন কোন কোন দেশে বৈধ? বিটকয়েনকে বৈধতা দেওয়ার কারণ?

 

এখানে আপনি অ্যাড ভিউ অপশন এ যাওয়ার মাধ্যমে অনেক পরিমানে অ্যাড দেখতে পারবেন। প্রতি অ্যাড দেখে আপনি ১০ পয়েন্ট উপার্জন করতে পারবেন। সুতরাং এখনই তাদের ওয়েবসাইটে যুক্ত হয়ে উপার্জন শুরু করুন।

Vindale.com

এই ওয়েবসাইটটি শুদু মাত্র অ্যাড দেখে উপার্জন করার মতো ওয়েবসাইট না. এখানে আপনি অ্যাড দেখা সহ আরো অনেক ভাবেই উপার্জন করতে পারবেন। এখানের সকল কাজ গুলো অনেক সহজ এবং সাবলীল। আপনাকে এদের কাজ বুজতে কষ্ট করতে হবে না।

 

এখানে অ্যাড দেখানোর পাশাপাশি কিছু ভিডিও দেখার মাধ্যমে ভালো উপার্জন করতে পারবেন। এখানে অল্প দিনে কাজ করার মাধ্যমে আপনি ৫০  ডলার পর্যন্ত উপার্জন করতে পারবেন। আপনার একাউন্ট এ ৫০ ডলার হলেই আপনি তা উত্তোলন করতে পারবেন।

Neobux

Neobux অনেক জনপ্রিয় এবং অনেক পুরাতন একটি পিটিসি ওয়েবসাইট। এটি অনেক বিশস্ত একটি সাইট যেখানে আপনি আপনার অনলাইনের প্রথম উপার্জন করতে পারেন। এই ওয়েবসাইটে কাজ করার মাধ্যমে আপনি নুন্নতম ২ ডলার পর্যন্ত উত্তোলন করতে পারেন।

 

Neobux থেকে টাকা পাওয়ার জন্য যেসব ওয়ালেট ব্যবহার করতে হবে আপনাকে-

  • নেটেলার
  • এয়ারটিএম
  • স্ক্রিল

 

বাংলাদেশে স্ক্রিল এবং নেটেলার এর মাধ্যমে উপার্জিত টাকা আপনি যেকোনো লোকের কাছে বিক্রি করার মাধ্যমে আপনি আপনার টাকা সহজেই বিকাশ এ আনতে পারেন।

Swagbucks

এটি বিভিন্ন ধরণের ছোট ভিডিও ক্লিপ দেখানোর মাধ্যমে উপার্জন দিয়ে থাকে। এটি অনেক বিশ্বস্ত একটি ওয়েবসাইট। এখানে আপনার উপার্জিত টাকা হারানোর কোনো সম্ভাবনা নেই। এখানে একটি একাউন্ট খুলার মাধ্যমে তাদের দেখানো বিজ্ঞাপন অথবা ভিডিও দেখে আজকে থেকেই উপার্জন শুরু করে দিতে পারেন।

 

এখানে বিভিন্ন রকম গেম খেলার সুযোগ রয়েছে। আপনি গেম খেলার মাধ্যমে সহজেই উপার্জনের একটি সুন্দর উপায় পেতে পারেন এই ওয়েবসাইটাতে।

Paidverts

PaidVerts এর একটি সুবিধা হল যে বিজ্ঞাপন দেখে সহজেই আয় করা যায় এখানে। PaidVerts আপনাকে যেই টাকা প্রদান করবে এটাকে তারা BAP বলে থাকে। প্রতি BAP সমান $0.0005।

See also  Digital Marketing : What are the 8 Types of Digital Marketing?

 

হয়তো আপনার কাছে এই এমাউন্ট টি অনেক কম মনে হয়। কিন্তু এভাবে আপনি প্রতিদিন কাজ করার মাধ্যমে অনেক উপার্জন করতে পারবেন।

 

PaidVerts ফোরামে তারা প্রতিদিন ব্যবহারকারী দের মধ্যে বিতরণ করা টাকার পরিমাণ প্রকাশ করে। এমন কিছু দিন আছে যখন কিছু লোক দিনে অন্তত $4 বা $5 পায়।

GPTPlanet

এটি গত ৫ বছর যাবৎ অনেক ভালো অবস্থায় রয়েছে। এরা   নিয়মিত তাদের ইউসার দের পেমেন্টস করে আসতেসে। এখানে আপনি অনেক অ্যাড দেখার মাধ্যমে সুন্দর একটি উপার্জন করতে পারেন। এখানে প্রতি অ্যাড দেখার জন্য আপনাকে ০.০১ ডলার দেয়া হয়।

 

এখানে আপনি সর্বনিম্ম $১ পর্যন্ত উত্তোলন করতে পারবেন। এই নেটওয়ার্ক আপনাকে স্কিল,পায়জা, বিটকয়েন, ltc সহ আরো অনেক নিয়মে আপনার উপার্জিত টাকা আনতে পারবেন।

Irazoo.com

এখানে অনেক ছোট ছোট কাজ করার মাধ্যমে আপনি উপার্জন করার চেষ্টা করতে পারেন। যেমন ভিডিও দেখা, সার্ভে করা, বিভিন্ন গেম খেলা ইত্যাদি। এই ওয়েবসাইটে আপনার উপার্জিত টাকা আপনি একটি পেপাল একাউন্ট এর মাধ্যমে উত্তোলন করতে পারেন। আপনার পেপালে থাকা ডলার আপনি কারো কাছে বিক্রি করার মাধ্যমে ডলার কে সহজেই টাকা বানিয়ে আপনার বিকাশ একাউন্ট এ আনতে পারেন।

Coinpayu.com

এটি অনেক জনপ্রিয় ওয়েবসাইট বর্তমানে। এটি অনেক দিন থেকেই সবাইকে নিয়মিত পেমেন্ট করে আসতেসে। তবে এখানে টাকার পরিমান অনেক কম. আপনি এক মাস কাজ করার পর পেমেন্ট দেখলে হয়তো আপনার খারাপ লাগার সম্ভাবনা রয়েছে। তও অন্য ওয়েবসাইটে কাজ করার পাশাপাশি এই ওয়েবসাইটেও কাজ করতে পারেন আপনি।

Slidejoy

ওয়েবসাইট এর সমন্ধে আলোচনা করার পর আমরা এখন একটি এপ্স নিয়ে আলোচনা করতেছি। কারণ Slidejoy একটি মোবাইল এপ্স। এটি ইনস্টল করার মাধ্যমে আপনি এটিতে কাজ করতে পারবেন। এটি আপনাকে আপনার মোবাইল ফোনের লক স্ক্রিনে অ্যাড দেখাবে। এই অ্যাড দেখার মাদ্দমেই আপনার উপার্জন হবে।

See also  বিটকয়েন ইনকাম : বিটকয়েন উপার্জন করার সহজ উপায় সমূহ।

 

আরো জানুন:

অনলাইন ইনকাম

এফিলিয়েট মার্কেটিং কি? এফিলিয়েট মার্কেটিং কিভাবে শুরু করবো?

এফিলিয়েট মার্কেটিং কি? এফিলিয়েট মার্কেটিং কিভাবে শুরু করবো?

6 thoughts on “এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট । টাকা ইনকাম করার জনপ্রিয় উপায়”

  1. The next time I read a blog, I hope that it does not disappoint me as much as this particular one. After all, Yes, it was my choice to read, nonetheless I truly thought you would probably have something helpful to talk about. All I hear is a bunch of whining about something that you could fix if you werent too busy looking for attention.

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *